নারায়ণগঞ্জসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে মাথা থেতলানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ আগস্ট) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে রূপগঞ্জে উপজেলার পূর্বাচলের ৪ নম্বর সেক্টর এলাকার এশিয়ান হাইওয়ের পাশে মাথা থেতলানো অবস্থায় এক ছেলে নবজাতকের লাশ দেখতে পায় পথচারী ও স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বোরহান জানান, নবজাতকটির বয়স আনুমানিক ৬-৭ মাস হবে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অবৈধভাবে গর্ভপাতের পর নবজাতকটিকে সড়কের পাশে ফেলে গেছে। তবে তা মৃত নাকি জীবিত অবস্থায় তা বলা যাচ্ছে না।ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, “এ ঘটনায় তদন্ত চলছে। জড়িত সকলকে আইনের আওতায়  আনা হবে।”

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!