নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নিখোঁজের দুদিন পর যুবকের মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
মে ৭, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে নিখোঁজের দুদিন পর গৌরাঙ্গ চন্দ্র দাস (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারের নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৌরাঙ্গ চন্দ্র দাস রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে। তিনি এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও পোগ্রামের কাজ করতো।

স্থানীযরা জানান, রোববার সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ি থেকে কাঞ্চনবাজারে চুল কাটানোর জন্য বের হন। পরে রাত ১১টার দিকে তার সঙ্গে মোবাইলে ভগ্নীপতি কৃষ্ণ গোপালের সঙ্গে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সেই সঙ্গে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এরপর আজ (মঙ্গলবার) পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, মরদেহ পড়ে থাকার খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন এসে শনাক্ত করেন মরদেহটি নিখোঁজ গৌরাঙ্গ দাসের। প্রাথমিকভাবে মরদেহের শরীরের আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!