নারায়ণগঞ্জসোমবার , ২০ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ২০, ২০২০ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার। তার করোনা পজিটিভ হওয়ায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার ভূমি আফিফা খানসহ উপজেলার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

রোববার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী ফারজানা আক্তারকে রূপগঞ্জ ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কাজ করতে পাঠানো হয়। যোগদানের পর থেকে তিনি উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সহকারী কমিশনার ভূমি, উপজেলার কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে সমন্বয় করে মাঠে কাজ করে যাচ্ছিলেন। গত এক সপ্তাহ আগে থেকে তিনি জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন। পরে তার নমুনা পরীক্ষা করা হলে ফলাফল করোনা পজিটিভ আসে।

ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত হওয়ায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, ইউএনও মমতাজ বেগম, উপজেলার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। করোনা আক্রান্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তারকে উপজেলা পরিষদের ডাক বাংলোতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তবে উপজেলার কর্মকর্তা-কর্মচারীরা পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে থাকলেও মোবাইল ফোনের মাধ্যমে উপজেলার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করবেন। এছাড়া উপজেলার কর্মচারীদের তিনটি গ্রুপে ভাগ হয়ে বাড়িতে থেকেই কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম বলেন, ‘মানুষকে বুঝিয়েও ঘরে রাখা যাচ্ছে না। এখনো হাঁটবাজারগুলোতে ভিড় লেগেই আছে। মানুষ লকডাউন না মেনে এখনও বাইরে ঘোরাফেরা করছেন। আইনশৃঙ্ঘলা বাহিনী ও প্রশাসন মানুষকে ঘরে রাখতে দিনরাত কাজ করে যাচ্ছে। আমরা কোয়ারেন্টাইনে থেকেই প্রয়োজনীয় কাজ করে যাব।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!