নারায়ণগঞ্জসোমবার , ১০ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বাস খাদে পড়ে আহত ২৫

Alokito Narayanganj24
জুন ১০, ২০১৯ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে বোরাক পরিবহনে একটি বাস খাদে পড়ে নারী ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নীলভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মুক্তি বেগম, হাসান, রাহিমা, লিপি, মারিয়া, শেফালী, নির্জনা, আলিফ, মাসুম ও খাদিজার নাম জানা গেছে। এদের মধ্যে মুক্তি বেগমের অবস্থা গুরুতর। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জের নাঙ্গলবন্দ এলাকা থেকে ২৫/৩০ জন বোরাক পরিবহনের একটি বাসে করে (ঢাকা মেট্রো জ ১১-২৪৯২) নরসিংদী জেলার ড্রিম হলিডে পার্কের উদ্দেশে যাচ্ছিল। বাসটি রূপগঞ্জ উপজেলার নীলভিটা এলাকায় পৌঁছালে রাসতার পাশে খাদে পড়ে যায়। এতে শিশু ও নারীসহ প্রায় ২৫ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!