নারায়ণগঞ্জসোমবার , ৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিপুল পরিমাণ জালনোট, দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৪, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : রূপগঞ্জে বিপুল পরিমাণ জালনোট, দেশীয় অস্ত্র, মোবাইল সেট, পাসর্পোট, স্বর্ণালংকার, পেনড্রাইভ, সিপিও, নগদ টাকাসহ চার মামলার ওয়ারেন্টভুক্ত দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার তারাবোর বরপা শান্তিনগরের বাড়ি থেকে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের বাড়ির কেয়ারটেকারকে গ্রেফতার করেছে পুলিশ।

।রূপগঞ্জ থানার এসআই মঞ্জুর রহমান বলেন, রোববার সন্ধ্যায় বরপা শান্তিনগর এলাকার চার মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি নুরুল আফসারউদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সাবিনা ইয়াছমীন চৌধুরীকে গ্রেফতারের জন্য কয়েকজন পুুলিশ নুরুল আফসারউদ্দিন চৌধুরীর বাড়িতে অভিযান চালায়।

এ সময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে ২৭ হাজার টাকার জালনোট, ১০টি দেশীয় ধারালো অস্ত্র, ৭০টি মোবাইল সেট, ২৫ ভরি স্বর্ণালংকার, ৪টি পাসপোর্ট, একটি সিপিইউ, ৪টি পেনড্রাইভ, নগদ ৮০ হাজার টাকা, ষ্ট্যান্ডার্ড চার্টার ব্যাংকের সঙ্গে চুক্তি করা দেড়শ কোটি টাকার একটি ষ্ট্যাম্প উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!