নারায়ণগঞ্জসোমবার , ২৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিয়ারসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ২৪, ২০১৯ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে বিপুল পরিমান বিয়ারসহ এক মাদক কারবারি দম্পত্তিকে গ্রেফতার করেছেন র‌্যাব-১ এর অভিযানিক একটি দল। সোমবার (২৪ জুন) রাত ১১টার দিকে কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তির ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে হাসিনা বেগম হাসি ও তার স্বামী মহিউদ্দিন ওরফে মমিন সিকদারকে গ্রেফতার করা হয়।

সোমবার দুপুরে র‌্যাব-১, সিপিসি-৩ এর পূবার্চল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, রবিবার রাত ১১টার দিকে র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের একটি অভিযানিক দল চনপাড়া বস্তির ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ৩৫৩ ক্যান বিয়ারসহ হাসিনা বেগম হাসি ও তার স্বামী মহিউদ্দিন ওরফে মমিন সিকদারকে গ্রেফতার করেন।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চনপাড়া বস্তিসহ আশেপাশে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!