নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ২৫ লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জের নীলা মার্কেটে ভেজালবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব-১। র‌্যাব হেডকোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সারোয়ার হোসেনের নেতৃত্বে সোমবার রাতে র‌্যাব-১ এর একটি দল এ অভিযান চালায়। এ সময় খাদ্যে ভেজাল, অপরিষ্কার ও বাসি-পচা খাবার বিক্রির অভিযোগে ১৭টি রেস্টেুরেন্ট ও মিষ্টির দোকানকে ২৫ লাখ টাকা জরিমানা করা হয়। এ সময় সিলগালা করে দেয়া হয় একটি রেস্টুরেন্ট।

র‌্যাব-১ এর এএসপি সালাহউদ্দিন আহমেদ জানান, পূর্বাচলে উপশহরের ১নং সেক্টরে গড়ে উঠা ‘নীলা মার্কেটে’ মুখরোচক খাবারের প্রলোভনে স্থানীয়রাসহ শহরের লোকজন প্রতিদিন ভিড় করে। র‌্যাব গোপন সূত্রে জানতে পারে এখানে উন্নতমানের খাবারের প্রতিশ্রুতিতে অসাধু ব্যবসায়ীরা খাবারে ভেজাল করাসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রি করছেন।

সে সূত্রে সোমবার সন্ধ্যায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সারোয়ার হোসেনের নেতৃত্বে রাত ৮টা পর্যন্ত সেখানে অভিযান চালায় র‌্যাব-১ এর একটি দল। এ সময় খাবারে ক্যামিকেল রং, মিষ্টিতে পাউডার মেশানো ও বাসি-পচা খাবার বিক্রির অভিযোগে পূর্বাচল আমান উল্লাহ হোটেল, আলবার্ড রেস্টুরেন্ট, জহির হোটেল এন্ড রেস্টুরেন্ট, পালকি হোটেল, মুসলিম মিষ্টিঘর, প্রদিপ মিষ্টান্ন ভান্ডার, স্বপন মিষ্টান্ন ভান্ডার, বজেন্দ্র সুইটস, আবুল মিষ্টান্ন ভান্ডার, টাঙ্গাইল পোড়াবাড়ি, অনিক সুইট, মিষ্টি মহল, মোস্তফা সুইট, চিত্ত বাবু সুপার সুইট, পূর্বাচল রাজভোজ মিষ্টান্ন ভান্ডারসহ ১৭টি রেস্টুরেন্ট ও মিষ্টির দোকানকে মোট ২৪ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেন।

পরে অস্বাস্থ্যকর পরিবেশের কারনে সোনার বাংলা রেস্টুরেন্ট নামে একটি হোটেল সিলগালা করে দেয় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে মোট ১৫টি মামলা দায়ের করে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!