নারায়ণগঞ্জসোমবার , ২৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে লরির ধাক্কায় ট্রাক খাদে, নিহত ১

Alokito Narayanganj24
জুন ২৪, ২০১৯ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে একটি লং-ভেহিকেলের ধাক্কায় ট্রাক খাদে পড়ে ট্রাক ড্রাইভার জাহিদুল নিহত হয়েছে বলে জানা গেছে। এসময় এক রিক্সা চালকসহ আরও ৪জন আহত হয়েছেন। সোমবার (২৪ জুন) ভোর ৪টার উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কে টেংরারটেক এলাকায় এ দুর্ঘনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে খালি ড্রাম ভর্তি একটি বিকল হয়ে পড়া ট্রাক টেংরারটেক এলাকায় রাস্তার পাশে রেখে ট্রাকটি ঠিক করছিল ড্রাইভার জাহিদুল। ঠিক রাত ৪টার দিকে বেনাপোল থেকে আসা বিদ্যুতের খুটি ভর্তি একটি লং-ভেহিকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা থামানো একটি রিক্সা ও ট্রাককে সজোরে ধাক্কা মেরে নীচে ফেলে দেয়। এসময় ট্রাকের নীচে থাকা ড্রাইভার ভেহিকেলটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

একটি পা ভেঙ্গে গিয়ে গুরুতর আহত হয় রিক্সা চালক। নিহত ট্রাক ড্রাইভারের নাম জাহিদুল বলে জানা গেছে। তবে আহত অন্য কারো পরিচয় জানা যায়নি। নিহত ট্রাক ড্রাইভারের মৃতদেহ কাঁচপুর হাইওয়ে পুলিশে নিয়েছে বলে জানান স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত হয়ে হাইওয়ে পুলিশ জানান, জাহিদুল ছাড়া আরও ৪জন গুরুতর আহত হয়েছে। তার মধ্যে রয়েছে ভ্যাকেল চালক, হেলপার, ট্রাকের হেলপার ও এক রিক্সা চালক। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!