নারায়ণগঞ্জশুক্রবার , ১ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে সেনা ও নৌবাহিনীর নামে প্রতারণা আটক ১

Alokito Narayanganj24
মে ১, ২০২০ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলায় সেনা ও নৌ কর্মকর্তার পরিচয়ে ত্রাণসামগ্রী প্রদানের আশ্বাস দেখিয়ে হতদ‌রিদ্র মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভি‌যো‌গে কামাল হো‌সেন মাইজভাণ্ডারী নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকেলে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ রূপসী (কাজীপাড়া) এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ এনআইডি ফটোকপি, ত্রাণের ভুয়া তালিকার বই ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটক কামাল হোসেনের স্থায়ী বাড়ি খুলনায়। তিনি বর্তমানে রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে ভাড়া বাসায় থাকেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন ধরেই কামাল হোসেন মাইজভাণ্ডারী নামে এক ব্যক্তি নিজেকে কখনো সেনাবাহিনীর সদস্য আবার কখনো নৌবাহিনীর সদস্য পরিচয় দিয়ে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন এলাকা ও তারাব পৌরসভার দক্ষিণ রূপসী (কাজীপাড়া) এলাকায় সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ দেওয়া হবে বলে বিপুল সংখ্যক হতদরিদ্র অসহায় মানুষের কাছ থেকে পরিচয় পত্রের ফটোকপি ও নগদ ১শ’ টাকা করে আদায় করছিলেন। বৃহস্পতিবার বিকেলে আবারও ত্রাণ দেওয়ার নামে কামাল হোসেন দক্ষিণ রূপসী এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পরিচয় পত্রের ফটোকপি ও ১শ’ টাকা করে নিতে গেলে এলাকাবাসী তাকে অবরুদ্ধ করে স্থানীয় কাউন্সিলর হামিদুল্লাহকে অবহিত করে। কাউন্সিলর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমকে বিষয়টি জানালে তিনি রূপগঞ্জে দায়িত্বরত সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে নিয়ে দক্ষিণ রূপসী এলাকা থেকে প্রতারক কামাল হোসেনকে আটক করেণ। পরে ওই ব্যক্তিকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, প্রতারককে উপজেলা প্রশাসন থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!