নারায়ণগঞ্জবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে সৌদি প্রবাসীর গাড়িতে ডাকাতি, গ্রেফতার ৭

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২১ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহর এলাকায় সৌদি প্রবাসীর গাড়িতে সংঘটিত ডাকাতি মামলার ৭ আসামিকে  ১ সেপ্টেম্বর বুধবার গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে পটুয়াখালী জেলার নয়াবাঙ্গুনি গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে তানজিদ হোসেন (২১), বরিশাল জেলার কাজিরহাট থানার কাদিরাবাদ গ্রামের স্বপন শেখের ছেলে সজল (২০), আঙ্গারমানিক এলাকার ছামসুল হক খলিফার ছেলে সোহাগ হোসেন (২৩), মোলাদি থানার আলিমাবাদ এলাকার শওকত হোসেনের ছেলে মিরাজ হোসেন (২৮), শরিয়তপুর জেলার সখিপুর থানার মোল্লাবাজার প্যাদাকান্দি গ্রামের মৃত নুর হোসেন খানের ছেলে সোহরাব খান (২৮), পটুয়াখালি জেলার বাউফল থানার কাশিপুর গ্রামের মোঃ রফিক ফকিরের ছেলে বাবলু (১৯), বরগুনা জেলার বরগুনা সদর থানার খাজুরতলা গ্রামের আবু তাহেরের ছেলে রাসেল (২৫)।

 

পুলিশ জানায়, ঢাকা-কাঞ্চন-নরসিংদী সড়কের পূর্বাচল উপশহরের ৭নং সেক্টর এলাকায় গত ৩০ আগষ্ট মঙ্গলবার রাত পৌনে ৩টায় সৌদি প্রবাসী সাইফুল ইসলামের গাড়িতে ডাকাতি সংঘটিত হয়। তিনি শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নরসিংদী জেলার মনোহরদী থানার বাগিবাড়ি গ্রামের বাড়িতে যাওয়ার সময় সাইফুল ইসলাম ডাকাতদের কবলে পড়েন। অপর একটি পিকআপ ভ্যানে মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে সাইফুল ইসলাম, তার মামা সেলিম মিয়া ও গাড়ি চালক স্বপন মিয়াকে জিম্মি করে মাইক্রোবাসে ডাকাতরা লুটপাট চালায়। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার, সৌদি রিয়াল, মোবাইল সেট সহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত মাইক্রোবাস চালক স্বপন মিয়া ও সৌদি প্রবাসী সাইফুল ইসলামকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সৌদি প্রবাসী সাইফুল ইসলামের পিতা সুরুজ আলী বাদী হয়ে ৭ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!