নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ কর্মকর্তা-কর্মচারীসহ ৭ জন করোনা আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ২৮, ২০২০ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে গত ২৪ ঘণ্টার ব্যবধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ ৭ জন করোনাভাইরাস (কোভিট-১৯) পজেটিভ বলে শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন।এ ঘটনায় করোনা আতংক ছড়িয়ে পড়েছে স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের এলাকায়। কয়েকজন সাধারণ রোগী হাসপাতাল ছেড়ে চলে গেছেন বলেও খবর পাওয়া গেছে। চিকিৎসাসেবা নিতে আসছেন না নতুন কোন রোগীও। এতে করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা মারত্মকভাবে ব্যাহত হচ্ছে বলে মনে করছেন স্থানীয়রা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে করোনা প্রজেটিভ নিয়ে আসা উপজেলার দাউদপুর ইউনিয়নের বীর হাটাবো এলাকার কলেজছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। তার সংস্পর্শে আসা তার মাসহ হাসপাতালের কয়েকজন কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে দুইদিন আগে পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার সন্ধ্যায় তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এলে জানা যায়, হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, রেডিওলোজি অপারেটর, হাসপাতালের খন্ডকালীন বাবুর্চি, হাসপাতালের আয়া, রূপগঞ্জ ইউনিয়নের ভিংরাবো এলাকার একজন ও ভুলতা ইউনিয়নের আরেকজন করোনাভাইরাস (কোভিট-১৯) পজেটিভ শনাক্ত হয়। তবে উল্লেখিত কারো শরীরেই আক্রান্তের কোন উপসর্গ ছিল না।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন জানান, ধারণা করা হচ্ছে হাসপাতালে চিকিৎসাধীন থাকা কলেজছাত্রীর মাধ্যেমে তারা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই আলাদা ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান ডা. সাঈদ আল মামুন। এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!