নারায়ণগঞ্জসোমবার , ১২ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ৩৬০ ক্যান বিয়ার উদ্ধার

Alokito Narayanganj24
জুলাই ১২, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে অভিযান চালিয়ে ১৫টি কার্টুন ভর্তি ৩৬০ ক্যান বিয়ার উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি রাকিব ভুঁইয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সোমবার (১২ জুলাই) ভোরে উপজেলার হোরগাঁও এলাকায় অভিযান চালিয়ে এসব বিয়ার উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, হোরগাঁও এলাকার রাকিব ভুঁইয়া নামের এক ব্যক্তি বিয়ারের ব্যবসা করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ আসে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন মজুমদারের নেতৃত্বে পুলিশ ভোরে রাকিব ভুঁইয়ার বাড়িতে অভিযান চালায়। অভিযান পরিচালনা কালে খাটের নিচে রাখা ১৫টি কার্টুন ভর্তি ৩৬০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি রাকিব ভুঁইয়া পালিয়ে যায়। সে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন হোরগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মাদক কারবারি রাকিব ভুঁইয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!