নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৩

Alokito Narayanganj24
মে ৭, ২০১৯ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার দক্ষিণ পইরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (৩২), ফরিদপুরের ভবানীপুর এলাকার মামুনের ছেলে শাহীন (২০) ও ময়মনসিংহয়ের গৌরিপুর উপজেলার সুরুজ আলীর ছেলে সুজন (২৪)।

ডিবির উপ-পরিদর্শক (এসআই) আলমগীর কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ মে) বিকেলে রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহ হলে ঢাকাগামী একটি রয়েল পরিবহনের বাসে (ঢাকা মেট্রো ব ১৪-৮৯৬৫) তল্লাশি চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করে বাসটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় শিউলী আক্তার (৩৫) এক নারী পলাতক রয়েছেন। তিনি সোনারগাঁও থানার কুতুবপুর এলাকার বাসিন্দা। আটকৃতরা দীর্ঘদিন ধরেই পলাতক শিউলীর সঙ্গে যোগসাজশে বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো। গাঁজা উদ্ধারের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের ০৭(সাত) দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!