নারায়ণগঞ্জসোমবার , ৪ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ৩৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
মে ৪, ২০২০ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:এশিয়ান বাইপাস সড়কের রূপগঞ্জের কালনী বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৩৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। রবিবার রাত সাড়ে ১০ টায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় প্রাইভেটকার, মোবাইল ও সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর জেলার কালকীনি থানার আলীপুর সরদার বাড়ির মৃত ফজলুর করিমের ছেলে মো. আব্দুল কাদের, কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া থানার শশীদল মিয়াজান বাড়ির মৃত হুমায়ুন কবিরের ছেলে মো. মামুন মিয়া, ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার ধনাগদা সালু কবিরাজের বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে মো. আবুল হোসেন।

র‌্যাব-১ এর সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী জানান, রবিবার রাতে খবর ছিলো প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে মাদক নিয়ে গাজীপুরের দিকে যাবে। র‌্যাবের চৌকস দল পূর্বাচল উপশহরের কালনী প্রাক স্ট্যান্ডে অবস্থান নেয়। প্রাইভেটকারটি কালনী পৌঁছলে গতিরোধ করা হয়। পরে তল্লাশি চালিয়ে সাড়ে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত প্রাইভেটকার, ৪ টি মোবাইল, ৪ টি সিমকার্ড জব্দ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!