নারায়ণগঞ্জরবিবার , ৫ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

Alokito Narayanganj24
মে ৫, ২০২৪ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ উপজেলার নয়ানগর এলাকায় দেওয়ান এন্টারপ্রাইজের গোডাউনে অভিযান চালিয়ে ৪৮০ বস্তা ভারতীয় চিনির বস্তা এবং ১৪৪ বস্তা ফ্রেস স্টিকার যুক্ত ইন্ডিয়ান চিনির বস্তাসহ মোট ৬২৪ বস্তা ইন্ডিয়ান চিনি জব্দ করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৪ মে) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মাহমুদুল হকের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া অভিযান চালিয়ে এ ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করেন।

জব্দকৃত চিনির আনুমানিক বাজার মূল্য ৩৯ লাখ টাকা। অভিযানের সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর অনাবিল ইমাম এবং জেলা কৃষি বিপণন কর্মকর্তা মো. আতিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া জানান, অভিযুক্ত দেওয়ান এন্টারপ্রাইজের মালিককে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯ ১(ঞ) ধারায় অনুযায়ী ১ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। জব্দকৃত মালামাল নিলামের জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের জিম্মা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!