নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ থানার ওসি প্রত্যাহার

alokitonarayanganj
মার্চ ৫, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : প্রতারণার মাধ্যেমে আদালতে মিথ্যা তথ্য দিয়ে আলামত তছরুপ করার অভিযোগে রূপগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল হককে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপার মোঃ হারুনুর রশিদ (পিপিএম বার) এর নির্দেশে রূপগঞ্জ থানা থেকে তাকে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। তার পরিবর্তে স্থলাভিষিক্ত রূপগঞ্জ থানার ওসি তদন্ত মাহমুদুল দায়িত্ব পালন করার নির্দেশ দেন। এ অভিযোগ ছাড়াও বহু দুর্নীতি-অনিয়ম আর ঘুষ বাণিজ্যের অভিযোগ রয়েছে ওসি মোহাম্মদ আব্দুল হকের বিরুদ্ধে।

জানা যায়, গত বছরের ২২ মে র‌্যাব-১ এর একটি দলের সাথে বন্দুকযুদ্ধে আড়াইহাজার থানাধীন সাতগ্রাম ইউনিয়নের শিমুলতলীর দেবই এলাকায় গাজীপুরের টঙ্গী এলাকার আশরাফ খানের ছেলে মাদক ব্যবসায়ী বাচ্চু খান নিহত হয়। ঘটনাস্থল থেকে র‌্যাব বাচ্চু খানের ব্যবহৃত নিশাত এক্সট্রেইল জিপগাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৮-০১১২)সহ ৯ হাজার ৮৩০ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল উদ্ধার করেন। এ ঘটনায় পরের দিন র‌্যাব-১ এর অফিসার খালেদ হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন এবং আলামতগুলো জব্দমূলে থানায় জমা দেন। পরবর্তীতে গত জুলাইয়ে বাচ্চু খানের মা ফুলেছা খাতুন গাড়ি আনতে আড়াইহাজার থানায় গেলে ওসি মোহাম্মদ আব্দুল হক তার কাছে ১০ লাখ টাকা ঘুষ দাবি করে।

এদিকে ওসি আব্দুল হকের রূপগঞ্জে বদলি হয়ে যাবার পর ফুলেছা খাতুন আড়াইহাজার থানায় গিয়ে জানতে পারেন ওসি গাড়িটি সঙ্গে করে নিয়ে গেছেন। তিনি খোঁজ নিয়ে আরো জানতে পারেন, গাড়িটি যে শো-রুম থেকে ক্রয় করেছেন একই শো-রুমের ভুয়া কাগজপত্র তৈরি করে তিনি আদালতে তার মামা শ্বশুর মোঃ মাসুদ রানাকে ভুয়া মালিক সাজিয়ে গত বছরের ২৪ জুলাই গাড়িটি নিজের করে নেন এবং বিআরটিএ ‘র কাছ থেকে রেজিষ্ট্রিশন করান।

এ ঘটনায় চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি ফুলেছা খাতুন বাদি হয়ে আমালত তছরুপ করার অভিযোগে ৪ জনকে আসামি করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিকেল ৫টায় পুলিশ সুপার মোঃ হারুনুর রশিদ (পিপিএম বার) এর নির্দেশে রূপগঞ্জ থানা থেকে মোহাম্মদ আব্দুল হককে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

উল্লেখ্য, গত একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ডিসেম্বরে আড়াইহাজার থেকে রূপগঞ্জে বদলি হয় মোহাম্মদ আব্দুল হক। পরবর্তী মাত্র ২ মাসে সে অনিয়ম দুর্নীতি আর ঘুষ বাণিজ্যের মচ্ছব শুরু করে। এ দুই মাসে রূপগঞ্জে আইন-শৃঙ্খলার চরম অবনতি দেখা দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!