নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে বায়ুপথে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০১৯ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জে দুই হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটও নগদ ৪২ হাজার টাকাসহ মোঃ বিল্লাল হোসেন (৫৮), তার স্ত্রী লিপি (৪০) ও ছেলে অয়ন (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৩১ জানুয়ারী বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জ হিরাঝিল এলাকার বিসমিল্লাহ হাউজ নামের একটি বাড়ি থেকে ওই তিনজনকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে টেকনাফ এবং কক্সবাজার থেকে পায়ুপথে বিশেষ পদ্ধতিতে ইয়াবা বহন করে এনে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে পাচার করে আসছে বলে র‌্যাব জানায়।

বিকেলে র‌্যাব-১১ সিপিএসসি’র ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জসিম উদ্দীন চৌধুরীর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ হিরাঝিল এলাকায় বিসমিল্লাহ হাউজ নামের একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় পায়ুপথে পেটের ভেতর ইয়াবা বহনের অভিযোগে মাদক পাচারকারী বিল্লালকে আটক করা হয়। পরে বিল্লালকে স্থানীয় একটি ডায়াগনোস্টিক সেন্টারে নিয়ে পরীক্ষা-নীরীক্ষা করে তার পেটের ভেতরে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে তিনি পায়ুপথ দিয়ে পেটের ভেতরে রাখা দুই হাজার ২০০ পিস ইয়াবা বিশেষ কৌশলে বের করে দেন। এ সময় তার বাসায় তল্লাশি করে আরও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক পাচারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে বিল্লালের স্ত্রী লিপি ও ছেলে অয়নকে আটক করা হয়েছে। আটক তিনজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!