নারায়ণগঞ্জবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাব-১১-এর অধীনে ৪০টি আসনে নির্বাচনের দায়িত্ব ছিল: বেনজীর আহমেদ

alokitonarayanganj
জানুয়ারি ১৬, ২০১৯ ১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশবাসী তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন, যাতে আগামী ৫ বছর জনগণের সেবা করতে পারেন নির্বাচিত প্রতিনিধিরা।

তিনি বলেন, গত ১০ বছরে যে উন্নতি-অগ্রযাত্রায় আমরা সারাবিশ্বকে তাক লাগিয়ে দিয়েছি সে অগ্রযাত্রা ও সাফল্য অব্যাহত থাকবে এবং মধ্যমআয়ের দেশে উন্নীত হবো। র‌্যাব-১১-এর অধীনে সবচেয়ে বেশি প্রায় ৪০টি আসনে নির্বাচনের দায়িত্ব ছিল। র‌্যাব কর্মকর্তা ও সদস্যরা অত্যন্ত সাফল্যের সঙ্গে এসব আসনে দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১-এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। র‌্যাব-১১-এর সদর দফতরে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন র‌্যাবের মহাপরিচালক।

বেনজীর আহমেদ বলেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছে র‌্যাব-১১। মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনসহ দেশের সেবা করতে গিয়ে বিগত দিনে অনেক র‌্যাব সদস্য আহত ও নিহত হয়েছেন; তাদেরকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি আমরা।

তিনি বলেন, র‌্যাবের নতুন একটি ইউনিট অর্থাৎ র‌্যাব-১৫ গঠন করা হয়েছে; সেটি খুব শিগগিরই কাজ শুরু করবে। ফেব্রুয়ারি মাসে এই ইউনিট চালু হবে। মিয়ানমার থেকে আসা মাদক নিয়ন্ত্রণে কাজ করবে এই ইউনিট।

র‌্যাব-১১-এর কমান্ডার রাসেল আহমেদ কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মীর শাহিন শাহ পারভেজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!