নারায়ণগঞ্জশুক্রবার , ১২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লাঙ্গলবন্দ স্নানে পূণ্যার্থী নিহত, অনুদান দিলেন সেলিম ওসমান

Alokito Narayanganj24
এপ্রিল ১২, ২০১৯ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরের লাঙ্গলবন্দে পূণ্যস্নানে এসে সেন প্রিয় রাণী দাস (৮০) নামে পূণ্যার্থী নিহত হয়েছেন। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত রাণী দাস মুন্সীগঞ্জের বালীগাঁওয়ের মৃত নারায়ণ চন্দ্র দাসের স্ত্রী।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, মুন্সীগঞ্জ থেকে স্নান করতে এসে স্নান শেষে ফেরার পথে রাণী দাস নামে বৃদ্ধা মারা গেছে।

এদিকে তাঁর মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া এবং অন্তিম সংস্কার করার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে বৃদ্ধার পরিবারের স্বজনদের হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে। সংসদ সদস্যের পক্ষে জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের ও বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা পিন্টু বেপারী বৃদ্ধার মেয়ের হাতে টাকাটা তুলে দিয়েছেন। এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার।

শুক্রবার সকালে পরিবারের অন্যান্য স্বজনদের সাথে লাঙ্গলবন্দের উদ্দেশ্যে বালিগাঁও থেকে ট্রলার যোগে রওনা দেন। বিকেল ৩টায় তাঁরা লাঙ্গলবন্দে এসে পৌছান। লাঙ্গলবন্দে এসে ব্রহ্মপুত্র নদে স্নান করার উদ্দেশ্যে তাঁরা সাধুর ঘাটে যান। কিন্তু অষ্টমী তিথিতে ব্রহ্মপুত্র নদের জলে ডুব দিয়ে পাপমোচন হওয়া যেন বৃদ্ধা শান্তি রানীর ভাগ্যে ছিলনা। সাধুর ঘাটে স্নান করতে নামার ঠিক আগ মুহূর্তে শান্তি রানী হৃদরোগে আক্রান্ত হয়ে মেয়ের কোলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ ঘটনার খবর পেয়ে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা, নির্বার্হী ম্যাজিস্ট্রেট ও মেডিকেল টিমের চিকিৎসকেরা ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। এ সময় চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, এর আগে ২০১৫ মহাতীর্থ লাঙ্গলবন্দে ব্রীজ ভেঙ্গে পড়ার গুজবে পূণ্যার্থীদের হুড়োহুড়িতে পদদলিত হয়ে ১০জন পূণ্যার্থী মারা যায়। সে সময় নিহত ও ১০জনের লাশ বাড়িতে নিয়ে যাওয়া এবং সৎকার করার জন্য নিহত প্রত্যেক পরিবারের স্বজনদের কাছে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২৫ হাজার টাকা করে তুলে দিয়ে ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!