নারায়ণগঞ্জশুক্রবার , ১২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লাঙ্গলবন্দ স্নান পরিদর্শনে এমপি সেলিম ওসমান

Alokito Narayanganj24
এপ্রিল ১২, ২০১৯ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরের লাঙ্গলবন্দ মহাষ্টমী স্নান উৎসব পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। শুক্রবার (১২ এপ্রিল) স্বামী দ্বিগিজয় ব্রহ্মচারী আশ্রম প্রেমতলা ঘাটে তিথি অনুযায়ী সকাল ১১:০৫ মিনিটে লাঙ্গলবন্দ স্নান উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি বেশ কয়েকটি ঘাটে সার্বিক ব্যবস্থাপনা সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) পিন্টু বেপারী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাধারণ সম্পাদক শিপন সরকার প্রমুখ।

এ সময় তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে স্নান উৎসবে সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের তৎপরতায় সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন কালে তিনি লাঙ্গলবন্দ স্নানে আসা পূণ্যার্থীদের সাথে কথা বলে নিরাপত্তা ব্যবস্থা ও উৎসব আয়োজনের ব্যবস্থাপনা সম্পর্কে তাদের কাছে জানতে চান। এ সময় পূণ্যার্থীরা নিরাপত্তা ব্যবস্থা এবং সার্বিক আয়োজনে সন্তোষ প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!