নারায়ণগঞ্জসোমবার , ৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লামাপাড়ায় প্রকাশ্যেই চলছে মাদক ব্যবসা!

Alokito Narayanganj24
মে ৬, ২০১৯ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার পশ্চিম লামাপাড়া এলাকায় মাদক বিক্রেতাদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারণ মানুষ। তারা চান পশ্চিম লামাপাড়া এলাকা হোক মাদক মুক্ত। এজন্য তারা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের হস্তক্ষেপ কামনা করেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পশ্চিম লামাপাড়া এলাকার বাবু ওরফে দাতঁ ভাংঙ্গা বাবু, মামুন ওরফে গালকাটা মামুন, কামরুল ওরফে ইয়াবা কামরুল, ফারুক, জসিম দীর্ঘদিন যাবত এলাকায় ইয়াবা, গাজাঁ বিক্রি করে থাকে।

শিল্প সমৃদ্ধ এলাকা হওয়ায় এখানে বিভিন্ন জেলার লোকজন বসবাস করে থাকে।সেই সুযোগকে কাজে লাগাচ্ছে উল্লেখিত মাদক ব্যবসায়ীবৃন্দ।

মাদকের কড়াল গ্রাসে যুব সমাজ ধবংসের মুখোমুখি হলেও প্রশাসন নির্বিকার হওয়ায় উল্লেখিত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হলে সহজে কেউ মাদক বিক্রি করতে সাহস পেতনা। পুলিশ নীরব হওয়ায় মাদক বিক্রেতারা বেপরোয়া হয়ে উঠেছে।

তারা উল্লেখিত মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!