নারায়ণগঞ্জবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ল্যাপটপ সারানোর সময় ব্যক্তিগত তথ্য হাতিয়ে চাঁদা দাবি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত ছবি প্রকাশের হুমকি দিয়ে চাঁদা আদায়ের অভিযোগে মো. কামরুজ্জামান (২০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে রাজধানীর বনানী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামি কুড়িগ্রামের ভুড়ঙ্গমারীর সোনাহাট এলাকার ফজলুল হকের ছেলে।

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল তানভীর পাশা এসব তথ্য নিশ্চিত করেন।

 

তানভীর পাশা  জানান, একজন ভুক্তভোগী অভিযোগ করেন যে তার ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের হুমকি দিয়ে কামরুজ্জামান তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। ভুক্তভোগীকে সামাজিকভাবে হেয় করার হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা চাঁদা আদায় করে।

র‌্যাব-১১’র অধিনায়ক আরও জানান, গ্রেফতার আসামি ভুক্তভোগীর ল্যাপটপ ঠিক করে দেয়ার সময় তার ল্যাপটপ থেকে ব্যক্তিগত ছবি কৌশলে হাতিয়ে নেয়।

ওই আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম নেয়া হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!