নারায়ণগঞ্জশনিবার , ২৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শপথ নিলেন সোনারগাঁয়ে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

Alokito Narayanganj24
এপ্রিল ২৭, ২০১৯ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় শপথ নিলেন সোনারগাঁ উপজেলা থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা মহিলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে শপথবাক্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

এসময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সাবেক সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরী, সাবেক সভাপতি গাজী মুজিবুর, সহ সভাপতি সোহাগ রনিসহ আরও অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ৩১ মার্চ অনুষ্ঠিত পঞ্চম উপজেলা নির্বাচনের ৪র্থ ধাপের নির্বাচনে সোনারগাঁয়ে নৌকা প্রতীক নিয়ে মোশারফ হোসেনের ৭১ হাজার ৩ শত ২৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ধন্ধি প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতিক নিয়ে ৪৫ হাজার ৫ শত ৪০ ভোট পেয়েছেন। মোশারফ হোসেনের নৌকা প্রতিক ২৫৭৮৬ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে উপজেলা মহিলা চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে মাহমুদা আক্তার ফেন্সি পেয়েছেন ৩৬ হাজার ৪ শত ৩৩ ভোট তার নিকটতম প্রতিদ্ধন্ধি বর্তমান ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার পদ্মফুল প্রতিক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ৫৮ ভোট। মাহমুদা আক্তার ফেন্সী ৪ হাজার ৩ শত ৭৫ ভোটের ব্যবধানে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে বাবু ওমর পেয়েছেন ৫৮ হাজার ৯ শত ৩৯ ভোট তার নিকটতম প্রতিদ্ধন্ধি প্রার্থী আবু নাঈম ইকবাল তালা প্রতিক নিয়ে পেয়েছেন ৩৬ হাজার ৫ শত ৩৩ ভোট। টিউবওয়েল প্রতিক ২২ হাজার ৪ শত ৬ বেশী ভোটে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

সোনারগাঁয়ে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত মোট ৩ লাখ ৮ হাজার ৭১ ভোটের মধ্যে মোট ভোট পড়েছিল ১১৭,৬৯৭ ভোট।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!