নারায়ণগঞ্জশনিবার , ৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শহরের শহীদ নগরে সন্ত্রাসী রনির হামলায় আহত ৩

Alokito Narayanganj24
এপ্রিল ৬, ২০১৯ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের শহীদ নগর এলাকায় সেলিনা বেগম এর বাড়িতে নলুয়া পাড়ার দূধর্ষ সন্ত্রাসী রনি চৌধুরী ও তার স্ত্রী শিরিনসহ অজ্ঞাত নামা আরও ৪-৫ জন সন্ত্রাসী হামলা চালায়। গতকাল রাত ২ টায় সময় বাসায় ঢুকে সেলিনা ও তার দুই মেয়েকে পিটিয়ে আহত করে।

সদর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রনি চৌধুরি তাহার পালিত কন্যা সাবিনা সিনহা (অধরা) (২০), কবির মিয়ার ছেলের মোঃ রনির উকিল বাবা। গত কিছু দিন আগে পরিবারের কাউকে কিছু না জানিয়ে সেলিনা বেগম এর ছেলে সাবিনা সিনহা (অধরা) নামে একটি মেয়েকে বিয়ে করে। গতকাল ৫ ই এপ্রিল সেলিনা বেগমের ছেলের কাছে কাবিনের কাগজ চাহিলে রনি চৌধুরির পালিত কন্যা ফোন করে রনি চৌধুরিকে আসতে বলে তখন রনি চৌধুরী তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সেলিনা বেগমের বাড়িতে হামলা করে বাড়ির জানালার গ্লাস ভাংচুর করে ও সেলিনা বেগমসহ তার দুই কন্যাকে মারধর করে নিলা ফুলা জখম করে। পরে আহতদের চিতৎকারে বাড়ির ভাড়াটিয়ার আসলে সন্ত্রাসী রনির বাহিনীরা পালিয়ে যায়। এবং রাত সাড়ে ৩ টার সময় তাহার স্বামী কবির হোসেন ও বড় ভাইকে ফোন করে রনি চৌধুরি প্রান নাশের হুমকি প্রদান করে। এই ঘটনায় দুপুরে সেলিনা বেগম থানায় একটি অভিযোগ দাখিল করে।

সেলিনা বেগম ও তার পরিবারের প্রান সংশয়ে ভুগছেন এমতাবস্থায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ এর সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!