নারায়ণগঞ্জবুধবার , ২৩ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শহীদ মিনারের সামনে থেকে ইয়াবাসহ ইউপি মেম্বার গ্রেপ্তার

alokitonarayanganj
জানুয়ারি ২৩, ২০১৯ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দর থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা কবির হোসেন ওরফে ফেন্সি কবিরকে ৫শ’ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (২২ জানুয়ারি) দিনগত মধ্য রাতে চাষাঢ়া শহীদ মিনারের সামনে থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত কবির হোসেন বন্দর থানার গোকূলদাসের বাগ এলাকার আব্দুর রউফের ছেলে।

ডিবির উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের চাষাড়া এলাকায় অভিযান চালিয়ে ধামগড় ইউনিয়নের ইউপি সদস্য ও বন্দর থানার ১ নম্বর তালিকাভুক্ত মাদক বিক্রেতা কবির হোসেন ওরফে ফেন্সি কবিরকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। কবির হোসেন ওরফে ফেন্সি কবির একজন চিহ্নিত মাদক বিক্রিতা তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১০ মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!