নারায়ণগঞ্জশনিবার , ২ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানের জনসভায় সাজোয়াযান, জনমনে প্রশ্ন!

alokitonarayanganj
মার্চ ২, ২০১৯ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জনসভাটি ছিল নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের। কিন্তু এখানে বিএনপি কিংবা কোন অন্যকোন সংগঠনের সভা ছিলনা কিন্তু হঠাৎ অন্যান্য সভার মত জনসভার মতো শামীম ওসমানের জনসভায় সাঁজোয়া যানে সুসজ্জিত ছিল সমাবেশ স্থলের দূরে।

এ নিয়ে জনসমাবেশ স্থলে আসা নেতাকর্মীদের মধ্যে কানাঘুষা চলে। আতংক বোধ করেন নরম মনের মানুষ। কেন জলকামান, আমর্ড পুলিশ কার এখানে আনা হয়েছে। এখানে তো সরকার বিরোধী কোন জনসভা/ সমাবেশ নয়। তাহলে কেন এই সাঁজোয়া যান। শহরময় এমনি আলোচনার কেন্দ্র বিন্দু ছিল পুলিশের সাঁজোয়া যান নিয়ে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম বলেন, এত বড় একটা সমাবেশ, কোন অঘটন যেন না ঘটে তাই সবধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি। আগে শামীম ওসমানের সভায় বোমা হামলা হয়েছিল উনি জানতেন না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!