নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনার ৪ মাস পর মামলা, যুবক গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ২০, ২০২০ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনার প্রায় ৪ মাস পর মামলা করা হয়েছে। পুলিশ অভিযুক্ত শান্ত (১৮) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে। সে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাদী এলাকার মজিবরের ছেলে।এর আগে গত মঙ্গলবার রাতে নির্যানের শিকার শিশুর মা মামলাটি করেন।

অভিযোগের সূত্রে জানা গেছে, চলতি বছরের ২১ এপ্রিল ২টার দিকে বাড়ির পাশে রাস্তা খেলা করছিল। এ সময় তার চাচাতো ভাই শান্ত তাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে জৈনক দুদ মিয়ার পরিত্যক্ত একটি বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে যায়। এক পর্যায়ে তার জামা কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। পরে বিষয়টি পারিবারিকভাবে মীমাংশা চেষ্টা করে ব্যর্থ হয়।

পরে নির্যাতনের শিকার শিশুর পরিবার ঘটনা চার মাস পর থানায় ধর্ষণের মামলা করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার শিশুর পরিবার বিষয়টি মীমাংশার চেষ্টা করে ব্যর্থ হয়ে মামলা করেছে। তিনি আরো বলেন, এরই মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!