নারায়ণগঞ্জশনিবার , ৩০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীর্ষ সন্ত্রাসী মীরু ও তার বাহিনীর বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০১৯ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের কথিত স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ৩০ মার্চ শনিবার ফতুল্লা মডেল থানায় মীরু ও তার বাহিনীর বিরুদ্ধে হাজী মুসলিম মার্কেটের মালিক মামুন অর রশিদ এ অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলো- মীরু (৪০), আরিফ (৩০), শাকিল (৩০), মুরাদ (৩২), জাকির হোসেন (৪৫) সহ আরো অজ্ঞাত ৭ থেকে ৮ জন।

মোঃ মামুন অর রশিদ অভিযোগ করে বলেন, পাগলা বৌ বাজার বটতলা এলাকায় আমার মালিকাধীন হাজী মুসলিম বাজার নামীয় মার্কেটের নির্মাণ কাজ প্রায় তিন মাস ধরে চলছে। এতে ১নং বিবাদী ও এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ মীরু তার বাহিনী নিয়ে নির্মাণাধীন প্রতিষ্ঠানের মালিকপক্ষকে ভীতি প্রদর্শনসহ জিম্মি করে মোটা অংকের চাঁদা আদায় করে থাকে। মীরু তার প্রতিষ্ঠান মেসার্স মীরু এন্টারপ্রাইজ হতে নির্মাণাধীন প্রতিষ্ঠানের মালিকপক্ষকে ইট, বালু ও সিমেন্ট ক্রয় করতে বাধ্য করে। সে জেলা হাজতে থাকায় আমি আমার কাজ শুরু করলেও জামিনে বের হয়ে তার বাহিনী নিয়ে ১০ থেকে ১২ দিন পূর্বে হতে আমার নিকট ২০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। আমি চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার মার্কেটের ম্যানেজার জলিল আহম্মেদকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এবং আমার মার্কেট নির্মাণ কাজ বন্ধ করে দেয়ার হুমকি দেয়।

২৯ মার্চ সন্ধ্যা ৬টায় আমার মার্কেটের নির্মাণ কাজ চলাকালীন সময়ে বিবাদীগণ সহ আরো ৭-৮ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার কাছে ২০লাখ টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে মারপিট করতে উদ্যত হয়। এসময় আমার ম্যানেজার এগিয়ে আসলে ২নং বিবাদী তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে সে গুরুতর জখম হয়। এরপর হামলাকারীরা তাকে এলোপাথারিভাবে মারধর করে নীলাফুলা জখম করে। ৪নং বিবাদী আমার বুকে অস্ত্র ঠেকিয়ে টাকা দিতে বলে। প্রাণের ভয়ে আমি উঠলেও আমার বন্ধু রুবেলের পকেটে থাকা সাড়ে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। আর আমার নির্মাণ শ্রমিকদের বিভিন্নভাবে হুমকি দিয়ে তাড়িয়ে দেয় এবং হামলা করে নির্মাণ সামগ্রীর ক্ষতিসাধন করে।

উল্লেখ্য, গত জানুয়ারীতে মীরুকে গ্রেপ্তার করে ডিবি। মীরুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১৮টি মামলা রয়েছে। এর মধ্যে ৪টি হত্যা, অস্ত্র আইনে ৩টি, মাদক আইনে ২টি ও চাঁদাবাজীতে ৯টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!