নারায়ণগঞ্জশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শুক্কুর মাহামুদের মৃত্যুতে ১৫ নং ওয়ার্ড শ্রমিকলীগের মিলাদ অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৩:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহামুদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) বাদ আছর ছোট ভগবানগঞ্জ খোয়াড়পট্রি নিতাইগঞ্জে ১৫ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ নূর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী হাজ্বী মোঃ জয়নাল আবেদীন, মোঃ আব্দুল সামাদ বেপারী,হাজ্বী মোঃ ইয়াছিন, বছির আলম ফাতু,মোঃ হাতেম আলী ভুলু,শ্রী গোবিন্দ চন্দ্র সাহা, ব্যবসায়ী নেতা মোঃ রমজান,শ্রমিক নেতা জাহাঙ্গীর খান,১৫ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারন সম্পাদক বাদল জোমাদ্দার,সহ সভাপতি লিটন চন্দ্র সাহা,জামিল আহম্মেদ ক্যাপ্টেন প্রমুখ।
প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহামুদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মসজিদের মুয়াজ্জিন মোঃ দেলোয়ার হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!