নারায়ণগঞ্জশনিবার , ১৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শয়তান শেখ হাসিনার সঙ্গে শয়তানি করতে পারবে না-শামীম ওসমান

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০১৯ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শয়তান শেখ হাসিনার সঙ্গে শয়তানি করতে পারবে না। কেননা শয়তান আল্লাহর সঙ্গে শয়তানি করতে পারে না। শেখ হাসিনার ওপর আল্লাহ তায়ালার রহমত আছে।

শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বুয়েটের ঘটনা মেনে নিতে পারছি না। যখন ওই ২০টা ছেলের ফাঁসি হবে ওটাও মেনে নিতে পারবো না। ওদের বাবা-মায়ের কী হবে? ওরাও বেস্ট ছাত্র ছিল।

তিনি বলেন, ‘আমি এখন দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি। অন্য কিছুর জন্য রাজনীতি করি না। মৃত্যুর পর লোকজন যেন ইস্ বলে আফসোস করে তার জন্য রাজনীতি করি।’

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, তোমার মা-বাবা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখেন তাদের সেই স্বপ্ন যেন আল্লাহ সুবহানাতায়ালা পূরণ করেন তোমরা সেই চেষ্টাই করবে। তুমি এতটুকু ওপরে যাও যেন তোমাকে নিয়ে আমরা গর্ব করতে পারি।

জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এস এম কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, কলেজের অধ্যক্ষ এনায়েত হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বদু, নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান, জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক সামছুল আলম বাচ্চু ও জাকির হোসেন উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!