নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সদর থানার ওসিকে শুভেচ্ছা জানালেন ফতুল্লা থানার ওসি

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুনরায় অফিসার ইনচার্জ দায়িত্বে মোঃ কামরুল ইসলাম যোগদান করায় শুভেচ্ছা জানাতে আসেন ফতুল্লা মডেল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন। বুধবার (৩ এপ্রিল) সকাল ১১টায় ফতুল্লা মডেল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ দায়িত্বে পুনরায় মোঃ কামরুল ইসলাম যোগদান করায় শুভেচ্ছা জানাতে আসেন। এ সময় নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকরাও পুনরায় ওসি পদে নিযুক্ত হওয়ায় মোঃ কামরুল ইসলামকে শুভেচ্ছা জানাতে আসেন।

আগত সহকর্মী অফিসার ও সাংবাদিকদের শুভেচ্ছা জানাতে দেখে কান্নায় ভেঙে পড়ে ওসি মোঃ কামরুল ইসলাম। তখন ওসি কামরুল বলেন, আমি মাননীয় পুলিশ সুপারের নিকট থেকে সততার পুরষ্কার পেয়েছি। আমি পুলিশ সুপার স্যারকে স্যালুট করি স্যার আমার সম্মান রক্ষা করেছেন। আমি যদি নারায়ণগঞ্জে কোন অপরাধ করতাম তাহলে মেনে নিয়ে চলে যেতাম কিন্তু আমি কোন অপরাধ করি নাই আর সত্যের জয় সবসময় হয়। সিআইডি তদন্ত কর্মকর্তাকে ৪৯ হাজার পিছ ইয়াবাসহ আটক করার পর সহকারী উপ-পরিদর্শক রুবেল সোহরাওয়ার্দী ১৬৪ ধারা মিথ্যা জবানবন্দির ফলে গত ১২/০৩/১৯ তারিখ মহামান্য হাইকোর্টের নির্দেশে অফিসার ইন চার্জের দায়িত্ব ছিলাম না আমি নারায়ণগঞ্জ সদর মডেল থানার। কিন্তু আদালত আমাকে পর্যালোচনা ও আমার মোবাইলের সকল কল রেকর্ড চেক করে দেখেছেন। আমাকে জড়িয়ে মিথ্যা জবানবন্দি দেওয়াই রুবেল সোহরাওয়ার্দী নামে মানহানি মামলা করার পরামর্শ দিয়েছেন এবং এই ঘটনার সাথে আমি জড়িত না বলে আদালতে এক রায় প্রদান করে। ২ এপ্রিল নারায়নগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে বিকেল ৫টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে পুনরায় যোগদান করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!