নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সদর থানায় ডিউটি অফিসারকে গুলি, আটক জাপা নেতা

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০১৮ ১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর থানায় ঢুকে পুলিশকে লক্ষ্য করে গুলি করার অভিযোগে জাতীয় পাটির নেতা আল-জয়নালকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৪ ডিসেম্বর সোমবার রাত ১১ টায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত জয়নালের নামে নাশকতার মামলা ও জামায়াত ইসলামীর পৃষ্ঠপোষকতার মামলা রয়েছে।

এছাড়া তার বিরুদ্ধে ভুমিদ্যুসুতার অভিযোগ রয়েছে। গত ৩০ মে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। তিনি নারায়ণগঞ্জ-৫ আসনের মননোয়ন প্রত্যাশী ছিলেন।

সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, আল-জয়নাল সোমবার রাতে থানায় এসে ডিউটি অফিসার এএস আই আনোয়ারকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছুড়ে। গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমিকভাবে ধারনা ডিউটি অফিসারকে হত্যা করতে তিনি এ কাজটি করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!