নারায়ণগঞ্জসোমবার , ৩০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সন্তানকে নৈতিক শিক্ষা দিতে হবে – নাহিদা বারিক

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০১৯ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন,বক্তাবলীর মানুষ কর্মঠ। যারা আগামীতে নেতৃত্ব দিবে তাদের স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করছি।আমরা ঘুমিয়ে থাকলে শিশুদের স্বপ্ন ভেংঙ্গে যাবে।মায়েদের উদ্দ্যেশ্য বলেন,আপনার সন্তানকে স্কুলে আসার সময় কিছু খাবার তৈরী করে দিবেন যেন বাইরের খাবার না খায়। বাল্য বিয়ে না দিতে অভিবাবকদের প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন ছোট ছোট মুখগুলোর দেখার জন্য অসুস্থ্য থাকা সত্বেও বক্তাবলীতে এসেছি। সন্তানকে প্রথম হতে হবে চাপ দিবেন তা যেন না হয়।পরিবার হতে নৈতিক শিক্ষা দিতে হবে। সন্তান মাদকাসক্ত না হয়ে পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।
বক্তাবলীর রামনগর হাজ্বী গোলাম হোসেন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে গোলাম হোসেন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, প্রধান শিক্ষক আলী হোসেন,আওয়ামী লীগ নেতা নাসিরউদ্দিন মাদবর,জমি দাতা হাজ্বী গোলাম হোসেন, সাবেক মেম্বার মোতালেব হোসেন প্রমুখ।
যুবলীগ নেতা আনোয়ার হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান,মনির হোসেন,আকিলউদ্দিন, আমজাদ হোসেন, জাহাঙ্গীর হোসেন,রাসেল চৌধুরী,আব্দুল মতিন,ইঞ্জিনিয়ার আবু সাঈদ রিংকু,আব্দুল আলিম,মরিয়ম বেগম,হাজেরা বেগম,কুলসুম আক্তার,শফিক মাহমুদ পিন্টু,আনোয়ার আলী,রাশেদুল ইসলাম সুমন, কবি এম আর সেলিম প্রমুখ। বিশেষ অতিথি শওকত আলী বলেন,রামনগরে স্কুল ছিলনা এমপি শামীম ওসমান ভিত্তিস্থাপন করেছিলেন। এরপর হতে পরিপূর্ণতা লাভ করেছে। সামান্য সম্মানী দেয়া শিক্ষকদের। সরকারি করনে ইউএনওর সহযোগিতা কামনা করেন।
পরে উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যৌন নিপীড়ন ও ইভটিজিং না করি নিরাপদ শিক্ষার পরিবেশ গড়ি শীর্ষক ফেস্টুন বিতরন করেন অতিথি বৃন্দ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!