নারায়ণগঞ্জশুক্রবার , ২২ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিক কল্যাণ শ্রমজীবী সমিতির উদ্যোগে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা

Alokito Narayanganj24
মার্চ ২২, ২০১৯ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : মহান স্বাধীনতা দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সাংবাদিক কল্যাণ শ্রমজীবী সমবায় সমিতি লিঃ (রেজি- ০০০৩) কর্তৃক আয়োজিত শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ শুক্রবার সকালে ফতুল্লার বধ্যভুমির পাদদেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১ম পর্বের এই অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রনজিৎ মোদকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সাইদুর রহমান রিপন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘এ প্রজন্মের শিক্ষার্থীদের নিকট মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় তাদের উজ্জীবিত করে গড়ে তুলতে হবে। আজকের শিশুদের এমনভাবে গড়ে তুলতে হবে যেন তার আগামীর অপার সম্পদে পরিণত হয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারে। এসময় তিনি বধ্যভুমির পাদদেশে এমন একটি অনুষ্ঠান আয়োজন করায় সংগনের নেতৃবৃন্দকে সাধুবাদ জানান এবং এমন যে কোন আয়োজনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ রুহুল আমিন, হাজ্বী মোঃ আবুল হোসেন, মোঃ মোকারম সর্দার, সালাহ উদ্দিন আহম্মেদ ও টাচস্টোন স্কুলের অধ্যক্ষ সেলিনা সুলতানা। সাংবাদিক মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় এবং সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হাসানের শুভেচ্ছা বক্তব্যের পর আরও বক্তব্য রাখেন, অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক কামাল আহম্মেদ, সদস্য সচিব কবিরুল ইসলাম, সদস্য মনিরুল ইসলাম সরকার, গিয়াস উদ্দিন মৃধা ও আনোয়ার হোসেন সজিব।

কার্যকরী সদস্য ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে আন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি এজাজ কোরেশী, ইউসুফ আলী এটম, শেখ মাকসুদুর রহমান, মনির হোসেন সুমন, মাহবুবুর রহমান খোকা, মোস্তাক আহম্মেদ সুমন, মনির হোসেন, অজিত দাস, মোঃ সোহেল ও গিয়াসউদ্দিন আহম্মেদ রাজু। ফতুল্লার প্রায় ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক শিক্ষার্থীরা চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ১ম শ্রেণি থেকে ৩য় শ্রেণি ও ৪র্থ থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা দুই শাখায় বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!