নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সার্বক্ষণিক আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ : খোরশেদ

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩৩০ জন শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরন করা হয়েছে।

শিক্ষার্থীদের বই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মীনি আফরোজা খন্দকার লুনা এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শাহবুদ্দিন খন্দকার, সামসুল হক খন্দাকর, আমান উল্লাহ আমন, শিক্ষানুরাগী আবুল কালাম আজাদ, মজিবর রহমান সরকার,মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি শওকত খন্দকার প্রমুখ।

প্রতিজন ছাত্র/ছাত্রীকে ১৮০০ টাকা নগদ শিক্ষা ভাতা ও ৮০০ টাকা স্কুল ড্রেস বাবদ ৩৩০ জনকে ৮ লক্ষ ৫৬ টাকা সোনালী ব্যাংক কতৃপক্ষের তত্বাবধানে বিতরণ করা হয়।

ভাতা বিতরণ শেষে মোবাইলের মাধ্যমে শহরের বাইরে অবস্থানরত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ উপস্থিত অভিবাবক ও ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড।শিক্ষা ব্যাতীত ভাগ্য পরিবর্তন সম্ভব নয়। তাই সন্তানদের নিয়মিত স্কুলে পাঠাতে হবে। আমি বিভিন্ন কারনে এলাকার বাইরে অবস্থান করলেও আমার মন প্রাণ আপনাদের মাঝেই আছে। সন্তানের শিক্ষা ও নাগরিক সেবার জন্য আমি সার্বক্ষণিক আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!