নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জের ডাইং ও নিটিং কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২০ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের জালুকড়ি এলাকায় ডাইং ও নিটিং কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত মোঃ শাহাবদ্দিনের মালিকানাধীন ওই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। নারায়ণগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা মাসুম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ অভিযান চালায়।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাসের নারায়ণগঞ্জ জোনের ডিজিএম মমিনুল হক, ব্যবস্থাপক মোঃ রবিউল ইসলাম, গোলাম মোস্তফা, মোঃ রফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন, আফসার উদ্দিন, মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

তিতাসের সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম বলেন, ওই কারখানাটি আমাদের গ্রাহক ছিল। বকেয়ার কারণে ওই কারখানাটির গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। পরে তারা আবারো অবৈধ গ্যাস সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করে আসছিল। উক্ত অভিযানে ওই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় ৩০ ফুট পাইপ জব্দ করা হয়েছে। ওই কারখানার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!