নারায়ণগঞ্জবুধবার , ৪ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে অনলাইন জুয়াড়ি মহসীন গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২১ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইন জুয়াড়ি সৈয়দ মোঃ মহসীন (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। গোপন সংবাদের ভিত্তিতে ৩ আগস্ট রাতে এ অভিযান চালায় র‌্যাব-১১।

গ্রেফতারকৃত আসামী সৈয়দ মোহাম্মদ মহসীন ব্রাহ্মণবাড়ীয়া জেলার সদর থানাধীন খড়মপুর এলাকার মৃত সৈয়দ মাহমুদের ছেলে।

এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বুধবার (৪ আগষ্ট) বিকেলে র‌্যাব-১১ এর উপ পরিচালক (মিডিয়া অফিসার) লে. কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একজন অনলাইন জুয়াড়ি অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত জুয়া খেলে আসছে।

র‌্যাব-১১ কর্তৃক নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে উক্ত অনলাইন জুয়াড়িকে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে গ্রেফতার করা হয়।

উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে অনলাইনে জুয়া খেলায় ব্যবহৃত ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছিল।

এই ধরনের অবৈধ অনলাইন জুয়াড়িদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় জুয়া আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!