নারায়ণগঞ্জবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে একটি চ্যানেলের আইডি কার্ড বানাতে গিয়ে ভুয়া সাংবাদিক আটক

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পরিচয় দেয়া এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ।

গতরাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড হক সুপার মার্কেটের এম আর গ্রাফিক্স অ্যান্ড কম্পিউটার দোকান থেকে মিন্টু শিকদার নামে এই প্রতারককে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আটক আসামি অতিরিক্ত পুলিশ কমিশনারের ড্রাইভার সোহেল রানার আত্মীয় পরিচয়ে দোকানে এসে মাইটিভির পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড বানানোর জন্য দোকানাদারকে চাপ প্রয়োগ করেন।

দোকান মালিক রিয়াদ হোসেন এতে রাজি না হওয়ায় তার সঙ্গে খারাপ ব্যবহার করেন মিন্টু শিকদার। এতে স্থানীয় দোকানদাররা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

মিন্টু বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের বজলু শিকদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকার রুস্তম আলীর বাড়ির ভাড়াটিয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ভুয়া সাংবাদিক পরিচয়ে ভিজিটিং কার্ড ও আইডি কার্ড করার সময় স্থানীয় দোকানদারদের সহযোগিতায় নীরব হোসেন মিন্টুকে আট করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!