নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০২০ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় আপন দুই বোনকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের অভিযোগে আবু বক্কর (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সে কান্দাপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ির কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সোমবার রাত সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ কামরুল ফারুক বলেন, এ ঘটনা অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধর্ষণের শিকার দুই বোনের বরাত দিয়ে ওসি আরও জানান, গত ৫ই অক্টোবর রাতে দুই বোন তার বাবার সাথে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায়। পরে ওই বাড়ির দারোয়ান আবু বক্কর এর কাছে গিয়ে আশ্রয় চায়। আবু বক্কর তাদের নাতিনী বলে সম্বোধন করে বাড়িতে থাকার আশ্রয় দেয় এবং রাতের খাবার খাওয়ায়। পরে একই খাটে তাদের ঘুমোতে দেয়। আবু বকরও একই খাটে ঘুমায়। গভীর রাতে আবু বক্কর কৌশলে একে একে দুই বোনকে ধর্ষণ করে সকালে পালিয়ে যায়। ভোরে বাসা থেকে বের হয়ে তারা তাদের বাবার বাড়ি চলে আসে। আবু বক্কর তিন দিন ওই বাড়িতে আবার এসে কাজে যোগ দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর জানায়, গত ৫ অক্টোবর মৌচাকের একটি কারখানা থেকে কাজ শেষে বাড়ি ফিরে তুচ্ছ ঘটনা নিয়ে তাদের বাবার সাথ ঝগড়া হয়। পরে দুইজন জিদ করে বাসা থেকে বের হয়ে রাস্তায় ঘুরতে থাকে। পথে আবু বক্কর ওই দুই বোনকে রাস্তা থেকে নাতনী বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে ওই বাড়ির নিচ তলার একটি ঘরে দুই বোনকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে সোমবার রাতে এলাকাবাসী থানায় ফোন করে থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ গিয়ে অভিযুক্তকে ওই ভবনের ৬ তলার একটি কক্ষ থেকে কেয়ারটেকার আবু বক্করকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!