নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত শিক্ষককে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এরআগে ২৮ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার শামসুল হকের ছেলে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মাদ্রাসা ছাত্র দু’জন মাদ্রাসার হোস্টেলে থেকে লেখাপড়া করতো। সেই সুবাদে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গত ১৮ সেপ্টেম্বর বাদীর ছেলেকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। একইভাবে সে তিন মাস পূর্বে আরও এক ছাত্রকে বলাৎকার করে। ভয়ে ওই সময় সেই ছাত্র কাউকে কিছু বলে নাই।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!