নারায়ণগঞ্জসোমবার , ৩০ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের আট সদস্য আটক

Alokito Narayanganj24
আগস্ট ৩০, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের আট সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি ও চারটি চাকু জব্দ করা হয়।

রোববার (২৯ আগস্ট) রাত ১০টায় মিজমিজি পশ্চিম পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।সোমবার (৩০ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় র‌্যাব-১১।

গ্রেফতাররা হলেন-মো. কনক (২০), মো. জুয়েল আহম্মেদ (২২), মো. শামিম হোসেন (১৯), মো. সাদ্দাম হোসেন (২১), মো. লিয়ন খান (১৮), প্রান্ত হক সৈকত, মো. হৃদয় ইসলাম (১৮) ও মো. নাহিদুল ইসলাম (১৯)।

র‌্যাব জানায়, গ্রেফতাররা প্রত্যেকে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। সিদ্ধিরগঞ্জ এলাকায় নিয়মিত তারা সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছিলো। পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণকে ভয়-ভীতি দেখাতো তারা। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!