নারায়ণগঞ্জশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পুতুলের ভেতর থেকে ১৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৭

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২১ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জ থেকে ১৮ হাজার পিস ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর ৪টায় সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), রাজু সরদার (২২), ইসলাম মাল (৩২), তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও শরৎ আলী (৪০)।

এসময় তাদের কাছ থেকে ইয়াবাসহ মাদক বিক্রির নগদ ৯ হাজার টাকা ও বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনাসামগ্রী উদ্ধার করে র‍্যাব।বিকেল সাড়ে ৪টায় র‍্যাব-১১-এর সিনিয়র এএসপি সুমিনুর রহমান পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আসামিরা সবাই মুন্সিগঞ্জের লৌহজং থানার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন এলাকায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেন। ইয়াবা বিক্রির সুবিধার্থে তারা বিভিন্ন জায়গায় অবস্থান করতেন। খেলনা পুতুল ফেরি করে বিক্রির ছলে তারা পুতুলের ভেতর ইয়াবা ভর্তি করে পরিবহন করতেন।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান সুমিনুর রহমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!