নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পেটের ভেতর ইয়াবা পাচারকালে গ্রেফতার ২

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে পেটের ভেতর করে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে বুধবার ভোরবেলা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শামসুন্নাহার আক্তার শারমিন (৩৮) নারায়ণগঞ্জের বন্দর এলাকার দড়ি সোনাকান্দা এলাকার মৃত শামসুল হকের মেয়ে এবং   মো. সোহাগ ইসলাম (৩৫) একই জেলার সদর মডেল থানাধীন তামাকপট্টি এলাকার মৃত মিসির আলীর ছেলে।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি শারমিন সোহাগ দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!