নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়া সেজে দারোয়ানকে পিটিয়ে হত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০১৯ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক প্রবাসীর বাড়িতে ভাড়াটিয়া সেজে ঢুকে ইমতিয়াজ হোসেন (৬০) নামে দারোয়ানকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যায় উপজেলার হাউজিং এলাকার প্রবাসী আরব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ইমতিয়াজ হোসেন  রংপুর জেলার আব্দুল লতিফ মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ি দোহার।

নিহত কেয়ারটেকার ইমতিয়াজের ছেলে রমজান জানান, দুইজন লোক সকালে বাড়িভাড়া নেবে বলে ঐ বাড়ির সামনে আসে। কিন্তু সকালে বাড়ির মালিকের স্ত্রী বাড়িতে না থাকায় আমার বাবা তাদেরকে বাড়িতে প্রবেশ করতে দেয়নি। পরবর্তীতে বিকালে তারা আবারও বোরখা পড়ে বাড়িতে প্রবেশ করে। প্রবেশ করেই আমার বাবাকে বেঁধে বেদম প্রহার করে। একই সময় ঐ দুই দুর্বৃত্ত বাড়ির মালিকের স্ত্রী ও ছেলেকেও বেঁধে মারধর করে। পরে গুরুতর আহত ইমতিয়াজকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, সকালে ভাড়াটিয়া সেজে তিন-চারজন লোক ওই বাসায় ঢুকে। ফের বিকেলে এসে বোরকা গায়ে দিয়ে দারোয়ান ইমতিয়াজকে টয়লেটে আটকে রেখে মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে বাড়ির মালিকের স্ত্রী ও ছেলেকে মারধর করে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় তারা। গুরুতর আহত অবস্থায় ইমতিয়াজকে খানপুর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।বাড়ির মালিকের স্ত্রী লাভলী আক্তার বলেন, দারোয়ানকে মাথায় আঘাতের পর একটি ইনজেকশন দেয় দুর্বৃত্তরা। এরপর আর তিনি কিছু বলতে পারেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!