নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ভুয়া চিকিৎসক তানভীর আটক

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে মো. তানবির আহমেদ সরকার (৩৬) নামে ভুয়া এক চিকিৎসককে আটক করেছে র‌্যাব। এ সময় তার স্বাক্ষরিত দুই পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়।

মো. তানবির আহমেদ সরকার কুমিল্লার দেবিদ্বার উপজেলার শিবনগর এলাকার মো. আব্দুল মতিন সরকারের ছেলে।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে র‌্যাব-১১ লে. কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) মধ্যরাতে সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, আটক ব্যক্তি নিজেকে সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখতেন।
র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে দেখাতে পারেনি।

তিনি আরও জানান, তানভীর নিজেকে সনোলজিস্ট পরিচয় দিয়ে রোগীর সঙ্গে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!