নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার ছাত্রকে নির্যাতনের মামলায় শিক্ষক কারাগারে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে একটি হাফেজিয়া মাদ্রাসায় দুষ্টুমুর শাস্তি হিসেবে হাসিব নামে ৯ বছরের এক শিশু ছাত্রকে অমানুষিক নির্যাতনের মামলায় মাদ্রাসা শিক্ষক আঃ রহমান (৩২) কে কারাগারে পাঠিয়েছে আদালত। এমন নির্মম ঘটনায় গত বুধবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ মাদ্রাসা শিক্ষক আঃ রহমানকে গ্রেফতার করে ।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করলে তাকে আদালতে প্রেরণ করা হয়। নির্যাতিত শিশুটি ওই ৮নং গলির ইউনুছ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া কামাল হোসেনের ছেলে। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আ: রহমান হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার হাতুন্ডা এলাকার মিম্বর আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানায়, বুধবার রাতে এশার নামাজের পর ওই মাদ্রাসার হেফজ বিভাগের শিশু ছাত্র হাসিব দুষ্টুমি করায় শিক্ষক আব্দুর রহমান তাকে বেত্রাঘাত করে। এতে সে গুরুতর জখম হয়। খবর পেয়ে শিশুটির বাবা মাদ্রাসায় গিয়ে ছেলের এ অবস্থা দেখে তাকে নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের কার্যালয়ে গিয়ে বিষয়টি অবগত করেন। পরে বিষয়টি থানায় জানালে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শিশু আইনের ৭০ ধারায় একটি মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!