নারায়ণগঞ্জসোমবার , ১১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে মোটর সাইকেল চুরি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : মেডিসিন কোম্পানীর চাকুরীজীবী মো. আল মামুনের মোটর সাইকেল ২০ মিনিটের মধ্যে চুরি হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ চুরির ঘটনা ঘটেছে গত ৭ ফেব্রুয়ারী সিদ্ধিরগঞ্জ মাদানীনগর এলাকায়। এ ব্যাপারে মামুন বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। মামলা নং -১৭(২)১৯ ধারা ৩৭৯ পেনাল কোড: ।

এ ই মামলার এজাহার সূত্রে জানাযায়, পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন পাঁচজুনিয়া গ্রামের তোজম্বার আলী সিকদারের ছেলে মো. আল মামুন সিকদার (৩২)। সে একটি মেডিসিন কোম্পানীতে চাকুরী করে আসছে। তার বাসা সিদ্ধিরগঞ্জ থানাধীন মাদানীনগর সাব্বির মিয়ার বাড়িতে ভাড়া থাকে। গত ৭ ফেব্রুয়ারী রাত ৯টায় বাসার নিচে মামুন তার ব্যবহৃত মোটর সাইকেল রেখে বাসায় প্রবেশ করে। এরপর মাত্র ২০ মিনিট পরে বাসা থেকে এসে দেখেন তার মোটর

সাইকেলটি সেখানে নেই। মটোর সাইকেলের রেজি: নম্বর (ঢাকা মেট্রো-হ- ৫১-৬৮৮৫) । এরপর অনেক খোজাখুজি করে না পেয়ে সে সিদ্ধিরগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। পরে সেই অভিযোগ তদন্ত করে থানা পুলিশ সত্যতা পেয়ে মামলা রুজু করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!