নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে হাত মুখ ও পা বেধে গৃহবধুকে হত্যা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০১৯ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর নিহতের হাত মুখ ও পা বেধে ঘরের আড়ার সাধে ঝুলিয়ে রাখা হয়।এ সময় অভিযুক্ত স্বামী শহিদুল ইসলামকে আটক করা হয়। ঘটনাটি ঘটে আদমজী নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়িতে। নিহত গৃহবধূর বাগের হাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক শহিদুল খুলনা তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিল।

খাবারের জন্য আমিনুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম নাঈমাকে ডাক দিতে গেলে হাত, মুখ ও পা বাঁধা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ধারণা করা যাচ্ছে পারিবারিক কলহের জের ধরে তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!