নারায়ণগঞ্জবুধবার , ৪ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ১৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৮ হাজার ১০০ টাকা উদ্ধার ও বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. আফজাল হোসেন (৩২), আ. রহমান (৩৮), আমির হামজা (২৪), মাসুদ ইসলাম (১৮), মমিনুল ইসলাম (৪৫), রায়হান হোসেন (২৮), হানিফ (৪৩), ওয়াজেদ মিয়া (৪৮), জাকির হোসেন (৩৪), জাকের হোসেন (৩২), হাবিবুর রহমান (২৬), আনোয়ার হোসেন (২৮), রনি হোসেন (২৮) এবং ওসমান গনি মুন্সি (৫৬)।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, একটি চাঁদাবাজ চক্র সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা ও চট্টগ্রামগামী পরিবহনের চালক এবং হেলপারদের ভয়ভীতি দেখিয়ে পরিবহনপ্রতি দৈনিক ১০০ থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!