নারায়ণগঞ্জশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ১ কেজি ৪’শ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার-৩

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ থেকে ৩০ লাখ টাকা মূল্যমানের  ১০ হাজার পুরিয়া (১ কেজি ৪’শ গ্রাম) হেরোইন সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ।

গ্রেপ্তারকৃতরা হলো জেলার সোনারগাঁও থানার লালাটি গ্রামের শহিদুল্লার পুত্র সাগর (২৬) ,ব্রাহ্মনবাড়ীয়া জেলার সরাইল থানার শাহবাজপুর থানার জহিরুল ইসলামের পুত্র হৃদয় মিয়া (২২) ও সিদ্ধিরগঞ্জ থানার সুমিলপাড়ার হাবিবুর রহমানের পুত্র মোহাম্মদ হারিস ওরফে তমাল(২১)।

বুধবার রাতে  সিদ্ধিরগঞ্জ থানার আদমজী নগর সাকিনস্থ সোনা মিয়া মার্কেটের কিং প্যালেস রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করা হয়। এসময়  তাদের নিকট থেকে ১০ হাজার পুরিয়া (১ কেজি ৪ শত গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ শাখার পরিদর্শক সুকান্ত দত্ত ও মো. মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার সিদ্ধিরগঞ্জ থানার আদমজী নগর সাকিনস্থ সোনা মিয়া মার্কেটের কিং প্যালেস রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে ১০ হাজার পুরিয়া (১ কেজি ৪ শ গ্রাম) হেরোইন সহ সাগর, হৃদয় ও তমাল কে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!